ছেলেরা কেন কাজের মেয়ের সাথে সেক্স করে ?

অনেক পুরুষকেই দেখি কাজের মেয়েদের প্রতি খুব আগ্রহ। তাঁদের সাথে সেক্স করে, অনেকে বিয়েও করে কাজের মেয়ে। কিন্তু ঘরে আছে সুন্দরী বউ। এমন বউ ফেলে ছেলেরা এটা করে কেন? এই ব্যাপারটি আসলে বেশ বিচিত্র।

হ্যাঁ, প্রচুর পুরুষের আগ্রহ থাকে কাজের মেয়েদের প্রতি। তবে এগুলোর পেছনে কারণে কখনোই এক হয় না। বরং বিভিন্ন সময়ে সমাজ বিজ্ঞানীদের গবেষণায় বের হয়ে এসেছে বিচিত্র সব কারণ। এবং একেকটার জন্য দায়ী একেক বিষয়, আবার বিবাহিত ও অবিবাহিত পুরুষদের ক্ষেত্রেও কারণ ভিন্ন ভিন্ন হয়ে থাকে। কী রকম? ব্যাখ্যা করছি তেমনই ৬ টি কারণ।

১) বিবাহিত জীবনে কিছু সময় অতিক্রান্ত করার পর বেশিরভাগ পুরুষই স্ত্রীর প্রতি আগ্রহ হারিয়ে ফেলেন। বিশেষ করে সন্তান হবার পর স্ত্রী মোটা হয়ে গেলে পুরুষ তখন ১০০ ভাগ নিশ্চিত যে বাইরে মন দেবেন। এমন সময়ে যারা বাইরে পরকীয়া করতে পারেন না, তাঁরাই কাজের মেয়েটির দিকে নজর দেন। কাজের মেয়ে কিশোরী হোক বা তরুণী, এইসব পুরুষদের লোলুপ দৃষ্টি হতে মুক্তি পান না।

২) অনেক ক্ষেত্রে কাজের মেয়েদেরও সম্মতি থাকে গৃহকর্তার সাথে প্রেমের ব্যাপারে। তারা কী করে, নানান ভাবে বাড়ির পুরুষদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে এবং তাঁদের দ্বারা শারীরিক চাহিদা মেটায়। এক্ষেত্রে পুরুষটি প্রলোভনের স্বশিকার।

৩) এমন পুরুষের সংখ্যা নেহাত কম নেই সমাজে যারা নারী দেখলেই হামলে পড়েন। যেহেতু বাসার কাজের মেয়েটি অসহায়, তাদেরই বাড়িতে থাকছে, তারা বিষয়টির ফায়দা তোলেন ও মেয়েটিকে যৌন নির্যাতন করেন।

৪) অসংখ্য অসুস্থ মানসিকতার পুরুষ আছেন, যারা কিনা শিশু বা কিশোরীদের সাথে যৌন সম্পর্ক করতে লোলুপ হয়ে থাকেন। কাজের মেয়েটিই হয় প্রথম শিকার।

৫) যেহেতু আমাদের সমাজে ছেলে মেয়েদের অবাধ মেলামেশার সুযোগ নেই, সেহেতু উঠতি বয়সী তরুণেরা বাসার কাজের মেয়েটির সাথেই প্রথম যৌন অভিজ্ঞতা সঞ্চয় করার আশায় থাকেন। প্রচুর তরুণের মাঝে দেখা যায় এই প্রবণতা।

এ বিষয়ে আরও পড়ুন   রোগের নাম ব্যালানাইটিস, জা আপনার পুরা লিঙ্গ ধংস করে দিতে পারে।

৬) কাজের মেয়ে বেশি সুন্দরী না হলেও নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন না অধিকাংশ পুরুষ।