লিংগ মোটা ও বড় করার সহজ উপায় (ভিডিও সহ)

সব পুরুষই চাই তার লিংগ মোটা ও বড় হোক । কারন মোটা ও বড় লংগ যৌন ক্ষমতার পরিচায়ক । আজকাল অনেকেই লিংগ মোটা করতে খুব সচেষ্ট থাকে । কেউ তার লিংগ সহজে সম্পূর্ন প্রাকৃতিক ভাবে মোটা কেরতে চায় তবে তাদের জন্য লিংগ মোটা করার ব্যায়াম ও কিছু সহজ টিপস দেওয়ার হল।

পদ্ধতি প্রক্রিয়াঃ

এই পদ্ধতিটিতে প্রথমে লিংগের গোড়া থেকে আগার দিকে গিয়ে লিঙ্গের মাথায় গিয়ে কিছুক্ষন ৬/৭ সেকেন্ড হাত দিয়ে চেপে ধরে রাখতে হবে ।

যেভাবে করবেনঃ

১. কোন একটা নিরিবিলি জায়গায় যেমন টয়লেট বা বেড রুমের দরজা ভাল করে বন্ধ করে চেয়ার বা চৌকিতে পা ঝুলিয়ে বসুন। এমন জায়গায় বসুন জেন কেউ আপনাকে দেখে না ফেলে ।

২. এবার কাপড় সরিয়ে আপনার লিঙ্গকে কিছুটা উত্তেজিত করুন। খেয়াল রাখবেন যেন বীর্য বেরিয়ে পড়ার সম্ভাবনা না থাকে)।

৩. হাতে একটু সরিষার তেল বা পার্সোনাল লুব (ঔষধের দোকানে পাওয়া যাবে) লাগিয়ে নিন।

৪. যেভাবে আমরা ok sign ইশারা করি সেভাবে আপনার বৃদ্ধাঙ্গুল এবং তর্জনী আঙ্গুল এর আগা একে অপরের সাথে যুক্ত করুন যাতে মাঝে গোলাকার O ছিদ্রের মত হয়। এবার এই রকম হাতে লিঙ্গের গোড়ার দিক থেকে লিঙ্গের গা ঘেষে লিঙ্গের আগার দিকে হাত সঞ্চালন করুন (যেভাবে গরুর দুধ ধোওয়া হয় অথবা কোন ফাপা নল থেকে সবটুকু তরল বের করার জন্য আমরা যেভাবে গোড়া থেকে আগার দিকে হাত চালাই)।

৫. লিঙ্গের আগার কাছাকছি হাত পৌছালে লিঙ্গকে কিছুক্ষন চেপে ধরে রাখুন। তারপর ডান হাত ছেড়ে দিয়ে বাম হাত একই ভাবে গোড়া থেকে শুরু করে আগার দিকে নিয়ে যান। এবং এই হাতটিও কিছুক্ষনের জন্য অগ্রভাগে ধরে রাখুন। এক হাতের একবার করে সঞ্চালন করাকে আমরা এক রিপিট গননা করবো।

৬. লিংগ মোটা করার এই ব্যায়াম প্রতিদিন ৪০ বার রিপিট করবেন। মনে রাখবেন ব্যায়াম চলাকালীন হস্তমৈথুন করবেন না । তাহলে কিন্তু ব্যায়াম করে লাভ নেই ।

এ বিষয়ে আরও পড়ুন   শীতকালে ৭ ব্যায়াম

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।