২-৩ মিনিটে বীর্যপাতের হাত থেকে মুক্তির উপায়

অনেকেই কাছে এমন কথা শোনা যায় , আমার ২-৩ মিনিটে বীর্যপাত হয়ে যায়। আমি কি করতে পারি? কিভাবে যৌন মিলনে সময় বাড়াতে পারি? ২ থেকে ৩ মিনিটের ভিতরে যদি আপনার বীর্যপাত হয়ে যায় এবং যদি বীর্যপাতের সময় বাড়াতে চান তাহলে আপনাকে স্টপ এবং প্লে. পদ্ধতি অনুসরণ করতে হবে। তার সাথে যৌন শক্তি বৃদ্ধিকারক খাবার খেতে হবে যৌন শক্তি হ্রাস কৃত খাবার পরিহার করতে হবে।

ধূমপান ও নেশা জাতীয় সরঞ্জাম ব্যবহার পরিহার করা। কারন এগুলো যৌন শক্তি কমিয়ে দেয়। পেয়াজ, রসুন, মধু তে যৌন শক্তি বৃদ্ধি তে সহায়ক। তাই নিয়মিত এগুলো খাবেন। অবশ্যই মিলনের আগে স্ত্রীকে পূর্ণভাবে উত্তেজিত করে নিবেন। জানতে পারেন যৌন মিলনের কিছু উপকার ।

এবার আসুন স্টপ এবং প্লে. পদ্ধতি জেনে নেওয়া যাক।

স্টপ এবং ফোর প্লে. পদ্ধতি হচ্ছে যৌন মিলন শুরু করার পর থেকে কিছু ক্ষণ মিলন করার পর থেমে যাওয়া। মানে আপনার যদি ২ মিনিট মিলনে স্থায়িত হতে পারেন। ২ মিনিট পূর্ণ হলেই আপনার বীর্যপাত হয়ে যায়। এই অবস্থায় আপনার করণীয় হচ্ছে বীর্যপাতের ভাব যখন আসবে তখন আপনি সহবাস বন্ধ করে দিবেন। এবং ফোর প্লে মানে চুম্বন, স্তন টেপা, যোনি চোষা এগুলো করতে পারেন। যখন বীর্যপাতের ভাবটা কেটে যাবে তখন আবার সহবাস শুরু করবেন। আবার যখন বীর্যপাতের ভাব আসবে তখন আপনি আবার সহবাস করা বন্ধ করে দিবেন। আপনি এভাবে যতক্ষণ ইচ্ছে সহবাস করে যেতে পারবেন। মধ্যে বিরতীর সময় আপনি আপনার স্ত্রীকে আলিঙ্গন করতে থাকবেন। তাতে আপনার কাম ভাব শীথল হবে না। এবং তারও তৃপ্তি হয়ে যাবে। আপনি এইভাবে দীর্ঘক্ষন সেক্স করতে পারবেন ।

এ বিষয়ে আরও পড়ুন   পুরুষের সক্ষমতা কমায় মোবাইল ফোন!