বেডরুম ছাড়াও সেক্সে করার কিছু উত্তম জায়গা

আপনি আর আপনার সঙ্গী বা সঙ্গিনী কি অ্যাডভেঞ্চার প্রিয়? সেক্স-এর ব্যাপারে এক্সপেরিমেন্টাল? কিন্তু পছন্দ করেন গোপনীয়তাও? তাহলে শুধু কেন নিজেদের বেডরুমের চার দেওয়ালে আটকে রাখবেন। জেনে নিন আর কোথায় কোথায় লুকিয়ে আছে ভালবাসার ভাল-বাসা। এক কথায় সেক্সে করার কিছু উত্তম জায়গা ।

রেস্ট রুম বা হোটেলঃ

এটা খানিক রিস্কি তবে অ্যাডভেঞ্চারে ভরপুর। ধরুণ ঘুরতে বেড়িয়েছেন পার্টনারের সঙ্গে, কিন্তু আপনাদের দুজনেরই তখন মিলিত হওয়ার ইচ্ছা। সেক্ষেত্রে পাবলিক রেস্ট রুম ট্রাই করা যেতে পারে।

স্টোররুমঃ

এমনিতে অবাঞ্চিত জিনিসপত্র জড় করতে স্টোররুমকে ব্যবহার করা হয়। তবে সেক্সের জন্য স্টোর রুমের তুলনা নেই। কারণ- নির্জনতা। জেনে নিন যৌন মিলন শেষে যে বিষয় অবশ্যই মনে রাখবেন ।

সিনেমা হলঃ

সিনেমা হলে ভালবাসা-বাসির ট্র্যাডিশন পুরনো। সেক্সে করার কিছু উত্তম জায়গা র এটা অন্যতম । অন্ধকারের থেকে ভাল অপশন আর কী বা হতে পারে।

চেঞ্জিং রুমঃ

যদি ইউনিসেস্ক চ্যাঞ্জিং রুম হাতের কাছে মেলে, তাহলে সেই সূবর্ণ সুযোগ ভুলেও হাতছাড়া করবেন না।

রান্নাঘরঃ

যদি বাড়িতে শুধু আপনারা দুজন থাকেন, তাহলে রান্নাঘর হতে পারে লভ মেকিংয়ের একসাইটিং অপশন। তাজা ফলাহার আপনার মেজাজ আরও ফুরফুরে করে দিতে পারে।

পার্কিং প্লেসঃ

সেক্সের জন্য পার্কিং লটের থেকে ভাল আর কী হতে পারে? নিজেদের গোপন সময় কাটানোর অন্যতম আদর্শ স্থান পার্কিং লট। জানতে পারেন সেক্সের সময় যে কাজগুলো ভুলেও করবেন না

খোলা ছাদঃ

খোলা আকাশের নীচে নিজেদের ভালবাসায় ভরিয়ে দিন। রাতের নিস্তব্ধতায় তারাদের প্রেমের সঙ্গি করুন।

সেক্স জীবনের চাহিদা। কিন্তু সব সময় মাথায় রাখবেন সম্মতিহীন বলপূর্বক সেক্স যে কোনও ক্ষেত্রেই অপরাধ। অন্যদের শরীর ও মনকে সম্মান জানান। দেখবেন আপনার জীবনের অন্যতম বেসিক এই চাহিদা আনন্দের হয়ে উঠবে।

তথ্যসুত্রঃ ২৪ ঘন্টা

এ বিষয়ে আরও পড়ুন   যৌন দুর্বলতা থেকে বাচতে যা কখনই করবেন না